স্বেচ্ছাসেবক লীগ এর প্রতিষ্ঠাবার্ষিকীতে রক্তদান ও আলোচনাসভা

মাগুরায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার (২৭ জুলাই) সকালে আলোচনাসভা করেছে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। এ উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে রক্তদান কর্মসূচীর আয়োজন করা হয়। স্থানীয় আসাদুজ্জামান মিলনায়তনে এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু।
সংগঠনের জেলা কামিটির আহবায়ক শেখ সালাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, আওয়ামীলীগ নেতা আব্দুল কুদ্দুস, এ্যাড. রাশেদ মাহমুদ শাহিন, আবু রেজা নান্টু, রানা আমির ওসমান, সোহরাব হোসেন সবুজ, ছাত্রলীগ নেতা মীর মেহেদী হাসান রুবেল, আলী হোসেন মুক্তাসহ অন্যরা।
সভায় বক্তারা- আগামী ২০১৯ সালে নির্বাচনের মাধ্যমে আওয়ামীলীগকে আবার ক্ষমতায় আনতে আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনকে শক্তিশালি কারার উপর গুরুত্ব আরোপ করেন। একই সঙ্গে আওয়ামীলীগের আগামী দিনের কান্ডারী হিসেবে উল্লেখ করে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে তার জন্য দোয়া কামনা করেন। এ উপলক্ষে দুপুরে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে মাগুরা রেড ক্রিসেন্ট রক্তদান কেন্দ্রে ২৫ ব্যাগ রক্ত দান করে সংগঠনের নেতাকর্মীরা।

About Avi Sharma

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Translate »