পুরোহিতদের সাথে মাগুরা পুলিশের মতবিনিময়

একটি সন্ত্রাসী গোষ্ঠীর দ্বারা দেশকে অস্থীতিশীল করার ষড়যন্ত্রের হাত থেকে দেশকে মুক্ত রাখতে ও যে কোন প্রয়োজন পুলিশের সহায়তা নেয়ার আশ্বাস জানিয়ে মাগুরার সকল মঠ, মন্দিরের পুরোহিত, পুজারী, সেবাইত ও হিন্দু ধর্মীয় নেতাদের সাথে আজ মতবিনিময়  করেছে জেলা পুলিশ।

গত বৃহস্পতিবার (৯জুন) বিকেলে পুলিশ সুপারের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, সহকারী পুলিশ সুপার সুদর্শন কুমার রায়, সদর থানার ওসি একেএম আজমল হুদা, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাড. প্রদুৎ কুমার সিংহ, সাধারণ সম্পাদক বাসুদেব কুন্ডু, হিন্দু-বৈদ্ধ- খ্রীষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি অধ্যক্ষ রমেন্দ্র নাথ বাছাড়, সাধারণ সম্পাদক অ্যাড. সনজিৎ বিশ্বাসসহ বিভিন্ন মঠ, মন্দিরের পুজারী ও সেবাইতগণ।

সভায় উপস্থিত পুরোহিত ও ধর্মীয় নেতারা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে বক্তব্য রাখেন এবং বর্তমান পরিস্থিতিতে পুলিশের সহযোগিতা কামনা করেন। জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার উপস্থিত হিন্দু ধর্মীয় নেতৃবৃন্দকে সব ধরনের নিরাপত্তা প্রদানের প্রতিশ্রুতি দেন।

পাশাপাশি তিনি সাম্প্রদায়িক শক্তি ও খুন খারাপী করে দেশের পরিবেশ বিনষ্টকারীদের প্রতিহত করতে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানান।

মতবিনিময় সভায় জেলার বিভিন্ন মঠ, মন্দিরের শাতাধিক সেবায়েত, পুরোহিত, পুজারী ও ধর্মী প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About Magura Times

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Translate »